শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

লালমনিরহাটে রাতে নিখোঁজ,সকালে চিকিৎসকের লাশ উদ্ধার 

লালমনিরহাটে রাতে নিখোঁজ,সকালে চিকিৎসকের লাশ উদ্ধার 

লালমনিরহাট প্রতিনিধি।।
লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ এলাকায় রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন হোমিও চিকিৎসক ডাঃ বিজয় চন্দ্র বর্ম্মন ঠান্ডা। পরের দিন সকালে
বৃহস্পতিবার (৩ আগষ্ট ) সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ বাজারের একটি দোকানের পিছন থেকে হোমিও চিকিৎক ডাঃ বিজয় চন্দ্র বর্ম্মন ঠান্ডার মরদেহ উদ্ধার করে পুলিশ।
মৃত ডাঃ বিজয় চন্দ্র বর্ম্মন ঠান্ডা খুনিয়াগাছ মাষ্টারপাড়া এলাকার মৃত হেমন্ত চন্দ্র বর্ম্মনের ছেলে। তিনি একজন হোমিও চিকিৎসক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ডাঃ বিজয় চন্দ্র বর্ম্মন ঠান্ডা সদর উপজেলার খুনিয়াগাছ বাজারে তার নিজস্ব দোকানে প্রতিদিন রাত ১২টা ১টা পর্যন্ত চিকিৎসা সেবা দিয়ে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। প্রতিদিনের মতো গতকালও তিনি রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়ির দিকে রওয়ানা দেন। ওই রাতে বাড়িতো না যাওয়ায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। পরদিন সকালে খুনিয়াগাছ বাজারের ওয়ার্কসপ দোকানের মালিক সাজু তার দোকান খুলতে গেলে লাশ দেখতে পায়।
পরে  বাজারের অন্যান্য দোকানদারদের বিষয়টি জানালে তারা থানা পুলিশকে খবর দেন।  দুপুরের দিকে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
নিহত হোমিও চিকিৎসকের স্ত্রী মায়া রাণী বলেন, প্রতিদিন রাত ১টা দুইটার সময় দোকান বন্ধ করে বাড়ি আসে। কাল অনেক রাত হয়ে গেলে তিনি বাড়িতে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। আজ সকালে তার মৃত্যুর কথা জানতে পেরে বাজারে ছুটে আসি। তার স্ত্রী দাবি করেন,
তিনি দির্ঘদিন থেকে হার্ডের সমস্যায় ভুকছিল। তার স্বামীর মৃত্যুর ব্যাপারে পরিবারের কোন অভিযোগ নাই।
এ ব্যাপারে খুনিয়াগাছ ইউনিয়নের ওই ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলাম বলেন, হোমিও চিকিৎসক ডাঃ বিজয় চন্দ্র বর্ম্মন ঠান্ডা হার্ডের রোগী ছিলেন। হয়তো হার্ড এটাক্ট করে তার মৃত্যু হতে পারে।
খুনিয়াগাছ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খায়রুজ্জামান মন্ডল বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর ব্যাপারে তার পরিবারের কোন অভিযোগ না থাকায় থানা পুলিশের সহযোগিতায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, ওই পল্লী চিকিৎসক দীর্ঘদিন ধরে হার্টের রোগী ছিলেন।   তার মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় চেয়ারম্যানের মাধ্যমে লাশ হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT